বাংলা সিনেমা/মুভি ডাউনলোড

বাংলাদেশের অধিকাংশ জনপ্রিয় বাংলা সিনেমা / মুভি ডাউনলোড করার জন্য এখানে মোট ৫টি জনপ্রিয় বাংলা মুভি ডাউনলোড করার ওয়েবসাইট নিয়ে আলোচনা করেছি। আপনি বিনামূল্যে দেখতে এবং ডাউনলোড করতে পারেন এমন সিনেমা খুঁজে থাকলে এই আর্টিকেলটি আপনার জন্য।

একের পর এক বাংলা জনপ্রিয় নতুন নতুন সিনামা লঞ্চ হচ্ছে। আর সমস্ত বাংলা চলচ্চিত্র প্রেমীদের এই সিনেমা গুলি দেখতে উচ্ছ্বসিত হচ্ছে। কিন্তু সময়ের অভাবে দেখা হয়ে উঠেনা দেখার ইচ্ছা থাকলেও। যাইহোক, সবাই সিনেমা দেখতে প্রতিবার সিনামা হলে যেতে পারে না।

পোস্ট ক্যাটাগরিপ্রযুক্তি
বিষয়বস্তুবাংলা সিনেমা বা মুভি ডাউনলোড

সাধারণত, বলিউডের সিনেমা দর্শকরা জনপ্রিয় অ্যাপের মাধ্যমে সহজেই সিনেমা দেখতে বা ডাউনলোড করতে পারেন। কিন্তু, বাংলা সিনেমা ডাউনলোড করা একটি অসম্ভব কাজ পায় কারন আমাদের মধ্যে অনেকেই জানি না বাংলা সিনেমা কিভাবে কোথায় ওয়েবসাইটে দেখতে পারব বা ডাউনলোড করতে পারব।

যাইহোক, এটি আর কঠিন নয়, আমরা আজকে আমাদের ব্যবহারকারীদের জন্য একটি উপায় খুঁজে দেব যাতে সবাই খুব সহজে বাংলা সিনামা খুজে পাবেন।

বাংলা সিনামা/মুভি ডাউনলোড করার ওয়েবসাইট

বাংলা সিনামা/মুভি ডাউনলোড Hoichoi

বাংলা সিনামা/মুভি ডাউনলোড Hoichoi
বাংলা সিনামা/মুভি ডাউনলোড Hoichoi

একজন বাংলা চলচ্চিত্র প্রেমী হিসেবে, আপনি Hoichoi মিস করতে পারবেন না, কার আমার দেখা সেরা বাংলা মুভি ডাউনলোড সাইট মধ্যে এটি এক নম্বরে যায়। যা বিনামূল্যের শীর্ষ-রেটেড বাংলা মুভি ডাউনলোড ওয়েবসাইট এখানে ব্যবহারকারীদের দেখার এবং ডাউনলোড করার সুবিধা রয়েছে। এখানে আপনার সময় ছাড়া আর কিছুই চার্জ করে না। যেহেতু এই ওয়েবসাইটের চলচ্চিত্রগুলি ভাষার উপর ভিত্তি করে শ্রেণীবদ্ধ করা রয়েছে, ্ন্ধুেএরত্বপূর্ণ ডিজাইন এবং ইন্টারফেসের জন্য যে ক্হেউ খুব সহজেই বিনামূল্যে বাংলা সিনেমা দেখতে ও ডাউনলোড করতে পারেন। তবে মনে রাখবে এখান সব গুলো সিনামা বা নাটক ফ্রি নয়। ফ্রি  দেখতে আপনাকে মেনু বার থেকে ফ্রি বাটনে ক্লিক করে দেখতে হবে। তবে প্রিমিয়াম মেম্বার হতে বছরে ৮০০৳ এবং ৫০০৳ টাকার দুই প্যাকেজ রয়েছে তাদের।

ফ্রি দেখতে যদিও আপনাকে কয়েকটি বিজ্ঞাপন দেখতে হবে, এটি ঠিক আছে কারণ মুভির মান এবং স্ট্রিমিং ক্ষমতা খুব ভাল। আপনি আপনার ইন্টারনেট সংযোগের গতি এবং আপনার ডিভাইসে ফাঁকা স্থানের উপর ভিত্তি করে 720px, HD বা আল্ট্রা HD বেসের মতো ভিডিওর গুণমানও নির্বাচন করে ডাউনলোড করতে পারেন।

বাংলা সিনামা/মুভি ডাউনলোড সাইট Erosnow

বাংলা সিনামা/মুভি ডাউনলোড সাইট Erosnow
বাংলা সিনামা/মুভি ডাউনলোড সাইট Erosnow

যারা বাংলাদেশ ভারতে থাকেন শুধু তারাই বাংলা সিনেমার ভক্ত নন, সারা বিশ্বের মানুষ যারা এই অঞ্চলের সংস্কৃতি সম্পর্কে জানতে চান তারাও বাংলা সিনেমার ভক্ত হয়ে উঠেন। এই কারণেই বাংলা সিনেমা ডাউনলোড ওয়েবসাইটগুলি সর্বদা সর্বাধিক অনুসন্ধান করা কিয়ার্ডগুলোর মধ্যে থাকে। আরেকটি কারণ প্রত্যেকেরই বড় পর্দায় বাংলা সিনেমা দেখার সুযোগ নেই। তাই অনলাইনে সিনামা দেখে থাকেন।

Erosnow একটি জনপ্রিয় বাংলা মুভি ডাউনলোড সাইট যা এই শিল্পটিকে সারা বিশ্বের মানুষের কাছে পৌছে দেয়ার দায়িত্ব পালন করে ইরোস। অন্য যেকোনো বাংলা মুভি ডাউনলোড সাইটের মতো, ইরোস চলচ্চিত্র সম্পর্কে সম্পূর্ণ তথ্য অন্তর্ভুক্ত করে এবং ব্যবহারকারীদের উচ্চ মানের বাংলা চলচ্চিত্র ডাউনলোড করতে সক্ষম করে। প্রকৃতপক্ষে, Erosnow শুধুমাত্র সিনেমাতেই শেষ নয়, টিভি শো, সঙ্গীত এবং অরিজিনালও আপনাকে বিনোদন দেয়।

যাইহোক, ইরোসের সবচেয়ে বিশেষ পয়েন্ট হল ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ইরোস মোবাইল অ্যাপ যা অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় সিস্টেমেই উপলব্ধ। এর মানে হল যে আপনি আপাতত আপনার স্মার্টফোন থেকে সিনেমা দেখতে পারবেন। কোন প্রকার ঝামেলা ছাড়াই।

আরও পড়ুনঃ

বাংলা সিনামা/মুভি ডাউনলোড সাইট Bongobd

বাংলা সিনামা/মুভি ডাউনলোড সাইট Bongobd
বাংলা সিনামা/মুভি ডাউনলোড সাইট Bongobd

Bongobd বাংলাদেশের একটি রেকর্ড লেবেল কোম্পানি, যা বাংলাদেশের প্রথম এবং বৃহত্তম স্ট্রিমিং ভিডিও পরিষেবা প্রদানের জন্য সুপরিচিত। এটি তার ডিজিটাল সংস্করণের জন্যও সুপরিচিত এবং সাম্প্রতিক বা সম্প্রতি প্রচারিত শোগুলির জন্য দর্শকদের কাছে সুপরিচিত৷ সংস্থাটি ক্রিকেট ভক্তদের জন্য ক্রিকেট ওয়েবসাইট এবং অ্যান্ড্রয়েড অ্যাপ চালু করেছে। তাদের ওয়েবসাইট অনুসারে তাদের 15 হাজারেরও বেশি নাটক, সিনেমা, টিভি শো, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিও রয়েছে। বাংলাদেশ এবং বিদেশের কিছু আইপিটিভি এবং নিয়মিত টিভি চ্যানেল তাদের ওয়েবসাইটে সরাসরি দেখা যাবে।

শুধু তাই নয় এখানে আপার পছন্দের সকল বাংলা সিনেমাও পেয়ে যাবেন খুব সহজে।  এখানে  বিদেশি অনেক মুভি ও সিরিজের বাংলা ডাবিং পেয়ে যাবেন অনায়াসে।

ইউটিউব থেকে বাংলা সিনেমা ডাউনলোড

ইউটিউবে বিভিন্ন বাংলা সিনেমা খুঁজে পাওয়া সহজ এবং বিনামূল্যে। বৃহত্তম ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মটি হিন্দি, তেলেগু, মালায়ালাম… এবং বাংলা থেকে সমস্ত ভাষায় বিভিন্ন ধরণের মুভি দেখার অফার করে। এমন এখানে আপনি যদি কোন ভাষা না জানেন তারপর এখান থেকে আপনি, হিন্দি, তেলুগু সহ সকর ভাষার মুভিজ দেখতে পারবেন। এখানে আপনি যদি ভারত বাংলা মুভি পছন্দ করে থাকেন তাহলে অফিসিয়াল চ্যানেলে ‘Bengali Movies with English Subtitle সাবস্ক্রাইব করতে পারেন যেখানে প্রায় সব জনপ্রিয় সিনেমা ইংরেজিতে সাবটাইটেল সহ রয়েছে। শুধু তাই নয় চ্যানেলটিতে ভাইরাল সিনেমার জনপ্রিয় গান গুলোও অনায়াসে পেয়ে জাবেন। যা আপনাকে আনন্দ দিতে পারে।

আর যারা বাংলাদেশের সিনেমা পছন্দ করে তারা বাংলাদেশের প্রথম সারির ইউটিউব চ্যানেল থেকে ডাউনলোড করতে পারেন।

ইউটিউব থেকে বাংলা সিনেমা ডাউনলোড জন্য Bongo BD

Bongo বাংলাদেশের প্রথম এবং সবচেয়ে বড় স্ট্রিমিং ভিডিও-অন-ডিমান্ড পরিষেবা। Bongo ১৫০০০ টিরও বেশি পূর্ণ চলচ্চিত্র, নাটক, টিভি শো, মিউজিক ভিডিও এবং গানের একটি ক্রমবর্ধমান লাইব্রেরি নিয়ে গর্ব করে। বাংলাদেশী বিষয়বস্তুর এই অনন্য সংগ্রহ তাদের ওয়েবসাইট, মোবাইল অ্যাপ এবং অন্যান্য সিন্ডিকেটেড ভিডিও ডেলিভারি মিডিয়ার মাধ্যমে উপলব্ধ। বঙ্গো ইতিমধ্যেই বাংলাদেশের শীর্ষস্থানীয় স্টার্ট-আপ পুরস্কারে স্বীকৃত হয়েছে এবং সিলিকন ভ্যালি এবং ইউরোপ ভিত্তিক বিনিয়োগের প্রশংসা পেয়েছে।

বঙ্গো অরিজিনালস ছাড়াও, তাদের লাইব্রেরিতে বাংলাদেশের কিছু বড় লেবেল এবং টিভি চ্যানেলের সমষ্টিগত বিষয়বস্তু রয়েছে। নতুন রিলিজ সহ তাদের সমস্ত বিষয়বস্তু Bongo-তে উপলব্ধ হবে।

বঙ্গো হল তরুণ এবং আসন্ন প্রতিভাদের জন্য তাদের গান, সিনেমা বা স্কেচ প্রকাশ করার জন্য উপযুক্ত প্ল্যাটফর্ম। সর্বদা সৃজনশীল এবং মানসম্পন্ন সামগ্রীর সন্ধানে, Bongo বিষয়বস্তু নির্মাতা এবং প্রকাশকদের জন্য একইভাবে একটি জয়-জয় পরিস্থিতি অফার করে৷ Bongo এ যে কেউ তার নিজে কাজ প্রকাশ করতে পারেন।

ইউটিউব থেকে বাংলা সিনেমা ডাউনলোড জন্য Bongo Movies

Bongo Movies একটি বাংলা সিনেমা বিনোদন চ্যানেল। এটি Bongo BD এর একটি মুভি চ্যানেল। এখানে আপনি পাবেন বাংলা মুভি, বাংলা সিনেমা, বাংলা ফিল্ম, বাংলা কমেডি মুভি, বাংলা রোমান্টিক মুভি, বাংলা অ্যাকশন মুভি, বাংলা হরর মুভি, বাংলা ক্লাসিক মুভি, শাকিব খান মুভি, অপু বিশ্বাস মুভি, বুবলী মুভি, পরীমনি মুভি, ববি মুভি, নুসরাত ফারিয়া মুভি

এবং এছাড়াও আপনি ভারতীয় বাংলা মুভি, বাংলা ডাব করা তামিল মুভি, বাংলা ডাব করা তুর্কি মুভি এবং বাংলা মুভি কমেডি ক্লিপ, মুভি রোমান্টিক ভিডিও, মুভি অ্যাকশন ভিডিও ইত্যাদি এখান সহজে পেয়ে যাবেন।

ইউটিউব থেকে বাংলা সিনেমা ডাউনলোড জন্য Jaaz Multimedia

ইউটিউব থেকে বাংলা সিনেমা ডাউনলোড জন্য Jaaz Multimedia
ইউটিউব থেকে বাংলা সিনেমা ডাউনলোড জন্য Jaaz Multimedia

জাজ মাল্টিমিডিয়া বাংলাদেশের একটি বিখ্যাত উচ্চ মানের ডিজিটাল মুভি মেকিং কোম্পানি এবং ডিস্ট্রিবিউটর। জাজ মাল্টিমিডিয়া বাংলাদেশে ডিজিটাল ফিল্ম প্রজেকশনের উদ্বোধক। আপনি তাদের ইউটিউব চ্যানেলে নতুন নতুন সিনেমা গুলো পেয়ে যাবেন অনায়াসে।

জাজ মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেল থেকে আপনি আপনার পছন্দের সকল সিনেমা ও গান দেখতে ও ডাউনলোড করতে পারবেন খুব সহজে।

ইউটিউব থেকে বাংলা সিনেমা ডাউনলোড জন্য CD Choice

সিডি চয়েস হল মিউজিক লেবেল কোম্পানি। 2006 এ সিডি চয়েস এ যাত্রা শুরু হয়েছে। বর্তমানে সিডি চয়েস ইউটিউব চ্যানেলে বিভিন্ন ধরনের বাংলা গান, নাটক ও মুভি প্রকাশ ও রেকর্ড প্রকাশ করা হয়।

সিডি চয়েস সকল বাংলা সঙ্গীত প্রেমী, গায়ক এবং অন্যান্যদের কাছে জনপ্রিয়। এখানে এরা মিউজিক ভিডিও, মুভি এবং নাটকের মতো বিশাল মিডিয়া প্রোডাকশন দেয়। সিডি চয়েস হল সিডি চয়েস কম্পানির প্রধান চ্যানেল। আপনি যদি মিউজিক, মিউজিক ভিডিও, গান পছন্দ করেন তবে আপনি এটি দেখতে পাবেন।

ইউটিউব থেকে বাংলা সিনেমা ডাউনলোড জন্য SB Cinema Hall

ইউটিউবে “এসবি সিনেমা হল” হলো একটি এক্সক্লুসিভ মুভি চ্যানেলে, শুধুমাত্র সেরা সম্পূর্ণ বাংলা নতুন মুভির জন্য, বাংলা সিনেমা, বাংলা ফিল্ম, বাংলা ফুল মুভি, বাংলা মুভি ফানি ক্লিপস এবং প্রিমিয়াম বাংলা সিনেমার গান প্রধান সংগ্রহ প্রচার করে থাকে। আপনি চাই এখান থেকেও সিনেমা ডাউনলোড করে নিতে পারেন।

এছাড়াও বিভিন্ন টিভি চ্যানেলের ইউটিউব চ্যানেলেও জনপ্রিয় সিনেমা গুলো আপলোড করা হয় আপনি চাইলে সেগুলো থেকে ডাউনলোড করে নিতে পারেন।

যদিও আমরা ইউটিউবে সিনেমা দেখতে অপরিচিত নই। কিন্ত আমরা সবাই জানি না কিভাবে ইউটিউবকে বিনামূল্যে একটি উচ্চ মানের বাংলা মুভি ডাউনলোড ওয়েবসাইট করা যায়। আপনি যদি ইউটিউবে বাংলা চলচ্চিত্র ডাউনলোড করতে চান, তাহলে আপনাকে শুধুমাত্র একটি YouTube ডাউনলোডার ওয়েবসাইটে যে ভিডিওটি ডাউনলোড করতে চান তার লিঙ্কটি পেস্ট করতে হবে, আপনি যে সাইজে ডাউলোড করতে চান তা চয়ন করুন এবং ‘সংরক্ষণ করুন’ এ ক্লিক করুন। ইন্টারনেটে বিভিন্ন ইউটিউব ডাউনলোডার ওয়েবসাইট রয়েছে তবে Bitdownloader.com ব্যবহার করা সবচেয়ে সহজ।

আরও পড়ুনঃ

সম্প্রতি অধিক সার্চকৃত কিয়ার্ড

বাংলা সিনেমা,

নবাব বাংলা মুভি,

তামিল বাংলা সিনেমা,

নতুন বাংলা মুভি,

সিনেমা বাংলা সিনেমা,

তামিল মুভি বাংলা ভাষা নতুন ছবি,

ভারতীয় বাংলা সিনেমা,

প্রসেনজিতের বাংলা সিনেমা,

সিনেমা বাংলা,

বাংলা নতুন সিনেমা,

নতুন বাংলা সিনেমা,

ভারতীয় বাংলা সিনেমা ২০২০,

বাংলা সিনেমা ফুল মুভি,

বাংলা মুভি অভিমান,

জি বাংলা সিনেমা,

জিতের বাংলা সিনেমা,

ভারতি বাংলা সিনেমা,

বাংলা খারাপ মুভি,

হ্যালো মেমসাহেব বাংলা সিনেমা জিৎ,

শাকিব খানের বাংলা সিনেমা,

বাংলা মুভি ডাউনলোড,

জিতের নতুন সিনেমা,

ভারতীয় বাংলা ছবি অভিমান,

রাজকাহিনী বাংলা সিনেমা,

বাংলা সিনেমা ভিডিও,

বেঙ্গলি সিনেমা,

বাংলা এডাল্ট সিনেমা,

বাংলা সিনেমা মুভি,

বাংলা সিনেমা বাংলা সিনেমা,

শিকারি মুভি শাকিব খান,

বাংলা সিনেমা অভিমান,

বাংলা সিনেমার গান ভিডিও,

বাংলা মুভি সিনেমা,

বাংলা সিনেমা প্রতিবাদ,

বাংলা সিনেমা নবাব,

বিধিলিপি বাংলা সিনেমা,

অভিমান পুরো বাংলা সিনেমা,

শাকিবের বাংলা সিনেমা,

বাংলা সিনেমা দাও,

বাংলা ভিডিও সিনেমা,

বাংলা সিনেমা দেখতে চাই,

বাংলা সিনেমা দেখব,

বাংলা বই সিনেমা,

বাংলা সিনেমা বাংলা,

মানিক বাংলা সিনেমা download,

কর্তব্য বাংলা সিনেমা,

আমাদের কথা

আশা করি বাংলা সিনেমা ডাউনলোড করা নিয়ে আপনার সমস্যা হবে না । তবে মনে রাখবের ফ্রিতে কোন কিছুই নেওয়া ভালো নয়। সিনেমা নির্মাতার টাকা শ্রম ব্যয় করে সিনেমা তৈরী অবস্যই ফ্রিতে দিবে না এইটাই সাভাবিক, পারলে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুন। আপনি আপনার কম্পিউটার বা ডিভিডি প্লেয়ারে ঘরে বসে সিনেমা দেখতে পারেন, তবে বড় পর্দায় বন্ধুদের সাথে সিনেমা দেখতে যাওয়া একটি ভিন্ন অভিজ্ঞতা একটু অন্য রকম অনন্দ রয়েছে। আর কিছু সিনেমা আছে যেগুলো বড় পর্দায় না দেখলে ঠিক জোমে উঠে না না। ১৮৯৭ সাল থেকে মানুষ সিনেমা হল গুলিতে গিয়ে সিনেমা দেখে আসছে। সিনেমা হলে সিনেমা দেখার মজাই আলাদা।

Sharing Is Caring: