নতুন মুভি ডাউনলোড করার ওয়েবসাইট

কীভাবে নতুন মুভি ডাউনলোড করব ? এমন প্রশ্নের সম্মুখীন আমাদের মাঝে মাঝেই হতে আমাদের ব্লোগে কমেন্ট বা ফেশবুক পেজ কমেন্ট বক্সে অনেকেই করে থাকে জানতে চান কিভাবে নতুন নতুন সিমানা ডাউনলোড করা যায় ফ্রিতে। কমবেশি সবাই বাড়িতে মোবাইলে বা কম্পিউটারে সিনেমা দেখতে পছন্দ করে। তবে কীভাবে সেই সিনেমাটি ডাউনলোড করবেন? সেটা যানেন না বা কোল লিংক থেকে ডাউনলোড করবেন করবেন তা জানেন না। আজ আপনাদের জন্যই আমাদের ক্ষুদ্র প্রয়াশ।  বিস্তারিত জানতে এবং ডাউলোড লিংক পেতে পুড়ো পোস্টট পড়তে হবে কারন আমি পোস্ট নতুন মুভি ডাউনলোড করার ওয়েবসাইট শেষে আপনাদের জন্য নতুন কিছু রেখেছি যা থেকে সম্পুর্ন ফ্রিতে এবং খুব সহজে নতুন মুভি ডাউনলোড করতে পারবেন।

কীভাবে নতুন মুভি ডাউনলোড করব ?
কীভাবে নতুন মুভি ডাউনলোড করব ?

শুরুতেই আমি বলব সিনেমা হলে গিয়েই নতুন মুভি বা সিনামা দেখা উত্তম। যদি আপনি বাড়িতে দেখতে চান তাহলে আপনাকে পেনড্রাইভ বা মোবাইলে মুভিটি কোনও বন্ধু বা দোকান থেকে সংগ্রহ করতে হয়। আজ আমি আপনাদের বলে দিব কীভাবে ইন্টারনেট থেকে বিনামূল্যে নতুন সিনেমা ডাউনলোড করবেন?

একটি নতুন সিনেমা বা পুরানো সিনেমা অনলাইনে কীভাবে ডাউনলোড করবেন বা দেখবেন।  আমাদের আজকের এই পোস্টে আপনি আপনার সমস্ত প্রশ্নের উত্তর পাবেন।

আরও পড়ুনঃ  গেম ডাউনলোড করুন ২০২১

কেন ফ্রি সিনেমা ডাউনলোড করা ঠিক নয়?

ইন্টারনেট জগতে অনেকগুলি সাইট রয়েছে যেখানে থেকে আপনি বিনামূল্যে সিনেমা ডাউনলোড করতে দেখতে পাবেন। তবে এটি মোটেও ঠিক নয়, কারন নতুন সিনেমা ডাউনলোড করা বা ইন্টারনেট থেকে ফ্রি সিনেমা ডাউনলোড করা ঠিক নয় কেন কারন গুলে দেখুন।

যখনেই ‘সিনেমা বা মুভি ডাউনলোড’ করার কথা আসে তখন ধরেই নিবেন কোন নতুন সিনেমার কথাই আসবে। আর যেই সব ওয়েবসাইট নতুন সিনামা তাদের সাইটে আপলোড করে তারা সেগুলো Piracy করে। আর মুভি পাইরেসি অবৈধ যার জন্য প্রতিটা দেশেই জরিমানা এবং শাস্তি বিধান রয়েছে। Movie Piracy কেবল বাংলাদেশ বা ভারতে নয়, সারা বিশ্বে অবৈধ।

নতুন নতুন সিনেমাগুলির Movie Piracy কারনে সেগুলি বিনামূল্যে পাওয়া যায়, আর সেকারনেই মানুষ সিনেমা হলে আর সিনেমাটি দেখতে যায় না। আর যদি নতুন সিনেমা ডাউনলোড করে ঘরে বসে দেখে ফেলেন তাহলে কেনই বা সিনেমা হলে গিয়ে টাকা খরচ করে দেখবে। । ফলস্বরূপ, সেই মুভি তৈরীর পিছনের সম্পূর্ণ দল, ডাইরেক্টর, অভিনেতা সিনামা হল সবার ক্ষতির শিকার হয়। এক কথায়, পুরো সিনেমাটি তৈরি করাই অযথা। শুধু তাই না ফ্রিতে মুভি ডাউনলোড সাইট গুলোতে অনেক ভাইরাস এবং ম্যালওয়ার রয়েছে। যা আপনার ফোনটিকে ধীর করে দেয় । শুধুই কি তাই আপনার মোবাইল বা কম্পিউটারের গুরুত্বপূর্ন ডাটা চুরি হওয়ার সম্ভবনাও রয়েছে।

এবার আসি আসল আলোচনায়

আরও পড়ুন: বাংলা নাটক ডাউনলোড

মোবাইলে মুভি ডাউনলোড করার ওয়েবসাইট

মুভি ডাউনলোড করার জন্য Movie Piracy করা সাইট গুলো ছাড়াও অনেক লি‌গ্যাল বা বৈধ্য ওয়েবসাইটও রয়েছে ইন্টারনেট জগতে। সেখান থেকে আপনি মুভি ডাউনলোড ও অনলাইনে মুভি প্লে সব কিছুই করতে পারবেন।

সিনেমা মুক্তির কয়েক দিনের মধ্যেই ওটিটি প্ল্যাটফর্মগুলি যেমন Hoichoi, Zee5, Netflix ইত্যাদি সাইট গুলোর মাধ্যমে দেখতে পারবেন খুব সহযে। আর সিনামা রিলিজের কয়েক দিনের মধ্যে যেহেতু ওটিটি প্ল্যাটফর্মগুলিতে আপলোড হয় সেহেতু Movie Piracy সাইটে যাওয়ারেই দরকার কি। শুধু তাই না এখন তো সিনেমা সরাসরি রিলিজ দেওয়া হচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম গুলোর মাধ্যমে। যেখান থেকে আপনি মুভি অনলাইন দেখতে এবং ডাউনলোড করতে পারেন।

সাইট গুলোতে শুধু সিনেমা নয়, ওয়েব সিরিজও বিনোদনের দিক থেকে পিছিয়ে নেই। ২০২০ সাল থেকে ওটিটি প্ল্যাটফর্মগুলির ওয়েব সিরিজের মাধ্যমে খুব ভাল অবস্থানে চলে গেছে। ওটিটি প্ল্যাটফর্মগুলিতে শুধু মুভি ডাউনলোড নয় সেখান থেকে আপনি চাইলে ওয়েব সিরিজ ডাউনলোড করতে পারেন খুব সহজে।

আরও পড়ুনঃ 

নতুন বাংলা মুভি ডাউনলোড করার ওয়েবসাইট

বর্তমানে সময়ের ‘বাংলা সিনেমা দেখার ও ডাউনলোড’ করার জন্য সেরা ওয়েবসাইট Hoicho যা একটি বাংলা ওটিটি প্ল্যাটফর্ম। যেখানে আপনি বাংলা মুভি, বা বাংলা অরিজিনাল ওয়েব সিরিজ সহজেই পেয়ে যাবেন। যা আপনি অনলাইনে দেখতে পাবেন। চাইলে ‘ আপনি নতুন বাংলা ‘মুভি ডাউনলোড’ এবং ওয়েব সিরিজও ডাউনলোড করতে পারেন’।

মুভি ডাউনলোড লিংক

তামিল মুভি ডাউনলোড করার ওয়েবসাইট

Sony Liv. Netflix, Prime Video, Zee5, Hotstar, ইত্যাদি এই সাইট গুলোর মাধ্যমে আপনি তামিল হিন্দি সিনেমা, হলিউড সিনেমা এবং এমনকি বাংলা মুভিও ডাউনলোড করতে এবং দেখতে পারেন। শুধু তাই না প্রতিটি সাইট তার নিজস্ব মূল ওয়েব সিরিজ প্রকাশ করে যা আপনি কেবল তাদের প্ল্যাটফর্মে দেখতে পারবেন। তবে আপনি যদি কেবল বাংলা মুভি ডাউনলোড করতে চান তবে জেনে রাখুন যে হুইচোই বাংলা চলচ্চিত্র ডাউনলোড করার জন্য সেরা ওয়েব সাইট।

তবে একটা কথা মাথায় রাখবেন এই সাইট গুলো কিন্তু ফ্রি নয় তাদের কাছ থেকে Subscription Plan কিনতে হবে মানে টাকা দিয়ে তারপরেই মাত্র দেখতে পারবেন। তাদের সাইট ভিজিট করলে আরও বিস্তারিত জানতে পারবেন। তবে কিছু কিছু ভিডিও ফ্রিতেও দেখার সুযোগ রয়েছে।

আরও পড়ুরঃ 

ফ্রি কিভাবে নতুন মুভি ডাউনলোড করা যায়

আপনি যদি ফ্রিতে নতুন মুভি ডাউনলোড করতে বা দেখতে চান তাহলে আমি বলব আপনি ইউটিউবে মুভি আপলোড করে এমন চ্যানেল যেমন goldmines, BongoBD, Telugu Cinema Scope সহ আরো অনেক চ্যানেল রয়েছে যা আপনি ইউটিউবে পেয়ে যাবেন সেগুলোতে সাব্সক্রাইব করে রাখতে পারেন

কিভাবে ইংলিশ মুভি ডাউনলোড করা যায়

 সব শেষে বলতে চাই এখানে আমরা ওই লিংক শেয়ার করতে পারব না কারন সেটf আমাদের Privacy বহিভুত। তবে আপনি চাইলে গুগলে মুভি পাপা, মুভি নানা, ইত্যাদি নামে সার্চ করতে অনেক কিছুই পেয়ে যাবেন। এছাড়াও টরেন্ট ফাইল গুলোও ডাউনলোড করতে পারেন টরেন্ট ফাইলে কোন প্রকার ভাইরাস জনিত সমস্যা পহাতে হবে না।

আরও পড়ুরঃ

  1. কালা যাদু/জাদু বা ব্ল্যাক ম্যাজিক কি? কিভাবে কাজ করে? 
  2.  গ্রাফিক্স ডিজাইন কি ? কেন কিভাবে?

MLWBD মুভি ডাউনলোড করার ওয়েবসাইট

MLWBD সাইটটি খুবই জনপ্রিয় এবং সর্বশেষ মুভি আপলোড করে, এখান থেকে আপনি HD মুভি ডাউনলোড করতে পারেন।

MLWBD মুভি ডাউনলোড করার ওয়েবসাইট
MLWBD মুভি ডাউনলোড করার ওয়েবসাইট

আর এই ওয়েবসাইট থেকে আপনি সহজেই আপনার কম্পিউটার এবং মোবাইল দিয়ে মুভি ডাউনলোড করতে পারবেন। যদিও এই ওয়েবসাইটগুলিতে আরও কয়েকটি বিজ্ঞাপনের লিঙ্ক রয়েছে, তাই আপনি যদি কোনও লিঙ্কে একবার ক্লিক করেন তবে এটি আপনাকে বিজ্ঞাপন দেখাতে পারে, এতে বিব্রত হওয়ার কিছু নেই, আপনি যদি MLWBD থেকে অন্য কোনও লিঙ্কে যান তবে আপনি এটিতে আবারও ব্যাক করে আবারও চেষ্টা করবেন। এভাবেই এই ওয়েবসাইটটি থেকে ডাউনলোড করতে হয়। কার ফ্রিতে কোন কিছু কেউ দেয় না তাই তাড়া আপনাকে বিজ্ঞাপন দেখিয়ে পয়সা উসুল করে নেয়।

বিঃদ্রঃ এই জাতীয় ওয়েবসাইট গুলো থেকে আপনার ডিভাইজে ভাইরাস ফাইল আসতে পারে যার সম্পুর্ন দায়ভার আপনার। আমরা কখনই কোন ভাবে আপনাকে এই এই জাতীয় ওয়েবসাইট গুরো ব্যবহার করতে উৎসাহ করি না।

Bolly4u মুভি ডাউনলোড করার ওয়েবসাইট

Bolly4u মুভি ডাউনলোড করার ওয়েবসাইট
Bolly4u মুভি ডাউনলোড করার ওয়েবসাইট

Bolly4u যেকোন মুভি ডাউনলোড করার একটি সহজ ওয়েবসাইট। কিন্তু আপনি এই ওয়েবসাইটে বাংলা সিনেমা নাও পেতে পারেন, তবে বেশিরভাগ সিনেমাই হবে হলিউড-বলিউড এবং দক্ষিণ ভারতীয় জনপ্রিয় সিনেমা গুলো। আপনি এই সাইটে যেকোন মুভি ডাউনলোড করতে পারবেন প্রায় অন্যান্য সকল সাইটের মতই। এইটিও বিজ্ঞাপন দেখিয়ে পয়সা উসুল করে নেয়।

দ্রষ্টব্য: ভাইরাস ফাইলগুলি এমন ওয়েবসাইটগুলি থেকে আপনার ডিভাইসে আসতে পারে যার জন্য আপনি সম্পূর্ণরূপে দায়ী৷ আমরা কখনই আপনাকে এই জাতীয় কোনও ওয়েবসাইট গুলো ব্যবহার করতে উৎসাহিত করি না।

 

আমাদের কথা

আমরা সব সময় চেষ্টা করি সঠিক তথ্য দিয়ে পাঠকদের সহায়তা করতে। আজকের পোস্টেও আমরা সেটাই চেষ্ট করেছি আশা করি আপনি এখন থেকে সিনামা ডাউনলোড করতে পারবেন। যেই ওয়েবসাইটগুলিতে ভাইরাস ফাইল রয়েছে এমন ওয়েবসাইটগুলি থেকে আপনার ডিভাইসে ভাইরাস আসতে তাই যততা সম্ভব সতর্ক থাকার চেষ্টা করুন প্রয়োজনে এই ওয়েবসাইটগুলি ব্যবহার করা থেকে বিরত থাকুন৷ আমরা কখনই আপনাকে এই জাতীয় কোনও ওয়েবসাইট গুলো ব্যবহার করতে উৎসাহিত করি না।

Sharing Is Caring:

Leave a Comment