তামিল মুভি বাংলা ভাষায় ডাবিং

নতুন তামিল মুভি বাংলা ডাবিং – আমরা অনেকেই তামিল সিনেমা বেশি দেখি। কারণ অন্যান্য ফিল্ম ইন্ডাস্ট্রির তুলনায় তামিল সিনেমার গল্প, অভিনয় অনেক ভালো। কিন্তু একটাই সমস্যা তা হল তামিল সিনেমার ভাষা নিয়ে। আমরা ইংরেজি বা বাংলা সিনেমার ভাষা খুব সহজে বুঝতে পারি কিন্তু তামিল সিনেমার ভাষা একেবারেই বোঝা যায় না। আর এই কারণেই অনেকেই তামিল সিনেমা পছন্দ করেও দেখতে পারেন না।

পোস্ট ক্যাটাগরিঅভিনেতা অভিনেত্রী মুভি
বিষয়বস্তুতামিল বাংলা মুভি

আপনিও যদি এই সমস্যার সম্মুখীন হয়ে থাকেন এবং তামিল সিনেমার ভক্ত হন তাহলে এই নিবন্ধটি আপনার জন্য। এই নিবন্ধে আমরা জানব কিভাবে বাংলা ভাষায় তামিল সিনেমা দেখতে হয়। শুধু তামিল মুভি নয়, অন্য যেকোন ভাষার মুভি যেমন তেলেগু, মালায়ালাম, হলিউড মুভি, কন্নড়, কানাডিয়ান, কোরিয়ান বা চাইনিজ মুভি খুব সহজেই বাংলা ডাবিং বাংলা সাবটাইটেল ব্যবহার করে দেখা যায়। তবে আজকে আমরা বাংলা ডাবিং নিয়ে আলোচনা করব। এবং শেষের দিকে জানিয়ে দিব যেই মুভি গুলো বাংলা ডাবিং পাবেন না সেগুলো কিভাবে বাংলা সাবটাইটেল ব্যবহার করে দেখবেন।

তামিল মুভি বাংলা ভাষা

তামিল সিনেমা বর্তমানে দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় সিনেমা। অ্যাকশন, রোমান্স, দারুণ গল্প নিয়ে তৈরি হয় তামিল সিনেমা। আজকাল হিন্দি সিনেমার চেয়ে তামিল সিনেমা বেশি জনপ্রিয়। তাই অনেকেই হিন্দি সিনেমার চেয়ে তামিল সিনেমা বেশি দেখেন। তামিল সিনেমা একাধিক ভাষায় ডাব করে মুক্তি পায়। যার কারণে তামিল ভাষাভাষী মানুষদের পাশাপাশি অন্যান্য ভাষার মানুষ ডাব করা তামিল সিনেমা উপভোগ করতে পারে।

আর ডাব করা সিনেমার এই তালিকায় বাংলা ভাষার তামিল সিনেমা অন্যতম। অর্থাৎ বাংলা ভাষায় অনেক নতুন তামিল সিনেমা মুক্তি পায়। যা এই নিবন্ধে আপনি সেই সমস্ত বাংলা ডাব করা তামিল সিনেমা পাবেন। তামিল সিনেমাগুলো খুব ভালো বাংলায় ডাব করা হয় তাই সিনেমাগুলো তামিল ভাষায় তৈরি বলে মনে হবে না। যাইহোক, আপনি নীচে বাংলায় ডাব করা তামিল সিনেমার তালিকা পাবেন।

তামিল বাংলা সিনেমার তালিকা

তামিল মুভি বাংলা ভাষায়
তামিল মুভি বাংলা ভাষায়

আপনি কি নতুন তামিল সিনেমার বাংলা ডাবিং খুঁজছেন? আপনি যদি খুঁজছেন, তাহলে আজকের নিবন্ধটি আপনার জন্য। এই নিবন্ধে তামিল বাংলা সিনেমা নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে। মুক্তি পেয়েছে দুর্দান্ত সব নতুন তামিল সিনেমা। সেই সমস্ত বাংলা ডাব করা নতুন তামিল সিনেমা এই নিবন্ধে শেয়ার করা হবে। বাংলা ডাব করা নতুন তামিল সিনেমা পেতে নিবন্ধের শেষ পর্যন্ত থাকুন এবং সম্পূর্ণ নিবন্ধটি ভালোভাবে অনুসরণ করুন।

আপনি যদি আজ থেকে ১০ বছর পরও এই নিবন্ধটি পড়েন তখন সেই সময়ের জনপ্রিয় মুভি গুলো পেতে শেষ পর্যন্ত পড়ুন।

এই নিবন্ধে আমরা টপ বক্স অফিস হিট নতুন তামিল সিনেমা সম্পর্কে আলোচনা করব। এই নিবন্ধটির সাহায্যে আপনি সহজেই আশ্চর্যজনক নতুন তামিল সিনেমা গুলো নিজের ভায়ার দেখতে পারেন। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে যারা ক্রমাগত অনলাইনে নতুন বাংলা ডাব করা তামিল সিনেমাগুলি অনুসন্ধান করেন তারা এই নিবন্ধটি থেকে উপকৃত হবেন।

তামিল বাংলা সিনেমার তালিকা

বর্তমানে জনপ্রিয় তামিল বাংলা সিনেমার তালিকা নিচে দেওয়া হল। যা সহজেই দেখতে পারবেন আপনার প্রিয় ডাব করা তামিল বাংলা মুভি। প্রতিনিয়ত নতুন নতুন তামিল সিনেমা মুক্তি পাচ্ছে। সদ্য মুক্তি পাওয়া কোন সিনেমাগুলো বক্স অফিসের তালিকায় ঢুকে পড়ে। যেহেতু চলচ্চিত্রগুলি উচ্চ স্তরের বাজেটের সাথে তৈরি করা হয় সিনেমাগুলি এক কথায় আশ্চর্যজনক। তাছাড়া, অ্যাকশন, রোমান্স এবং দুর্দান্ত গল্প নিয়ে নির্মিত সিনেমাগুলি আজকাল বেশি জনপ্রিয়।

তাই এই নিবন্ধে কিছু বাংলা ডাব করা সিনেমার তালিকা শেয়ার করা হয়েছে যেগুলো আপনার অনেক ভালো লাগবে। নিচে শেয়ার করা বাংলা ডাব করা তামিল সিনেমা গুলো থেকে আপনার পছন্দে সিনামা গুলো দেখতে পারেন।

KGF বাংলা ডাবিং মুভি

মুভিটিতে বুঝানো হয়েছে এটি 1951 সালের গল্প। মুভিটিতেদুটি ঘটনা ঘটে; একটি নায়কের জন্ম এবং অন্যটি হলে কোলার গোল্ড ফিল্ডে (K.G.F) তারা সোনা পাযওয়া। নায়ক দারিদ্র্যের মধ্যে বড় হয়। যখন সে খুব ছোট তখন সে মুম্বাই যায় মাফিয়া ডন হতে। তার মায়ের ইচ্ছা ছিল তার ছেলেকে ধনী ও শক্তিশালী দেখতে। কিছুদিন মুম্বাইয়ে থাকার পর তিনি ফিরে আসেন। সে কি ডন হতে পারবে? এবং সে কি তার জনগণকে যুগ যুগের দাসত্ব থেকে মুক্ত করবেন? এ বিষয় নিয়ে সিনেমা তৈরী করা হয়েছে সিনেমা টি বাংলা ভায়ায় দেখুন-

Remo বাংলা ডাবিং মুভি

একজন উচ্চাকাঙ্ক্ষী অভিনেতা যে নিজেকে একজন মহিলা নার্সের ছদ্মবেশে ধারণ করে, সেই ডাক্তারের প্রেমে পড়ে তাকে প্ররোচিত করে সে সম্পর্কে এই সিনেমাটির গল্প দেখুন সিনেমাটি-

বাংলা ডাবিং মুভি DORA

Kanchana The Wonder Car সিনেমার গল্পটি পারিজাতমের সাথে সম্পর্কিত একজন স্বাধীন মহিলা যিনি একটি পুরানো গাড়ি কিনে একটি ক্যাব পরিষেবা শুরু করেন। গল্পে মোড় আসে যখন তিনি জানতে পারেন যে তার গাড়িটি একটি অশুভ আত্মা দ্বারা আবিষ্ট। সমস্যাগুলি একের পর এক বিস্ফোরিত হতে থাকায় পরিস্থিতি আরও খারাপ হয়ে যায়। কোন উপায় ছাড়াই, পারিজাতম নিজেই তার সমস্যার পেছনের রহস্য খুঁজে বের করার সিদ্ধান্ত নেয়। গল্পের বাকি অংশটি কীভাবে সে তার গাড়িতে থাকা অশুভ আত্মার পিছনে আসল সত্যটি খুঁজে বের করতে পরিচালনা করে দেখুন সিনেমাটি-

KANCHANA – কাঞ্চনা বাংলা ডাবিং মুভি

যারা ভূতের ছবি পছন্দ করে তারা এই মুভিটি দেখতে পারেন। এই সিনেমায় দেখানে হয়েছে রাঘবের অনেক অযৌক্তিক ভয় আছে। সে এতটাই ভয় পান যে অন্ধকারের পরলে সে তার বাড়ির বাইরে পা রাখতে সাহস পান না। তার মা তার শক্তির স্তম্ভ। এটি ঘটতে গিয়ে তিনি জীবনের অদ্ভুত জিনিসগুলি দেখতে পান। তিনি ধীরে ধীরে আরও বেশি আবেগপূর্ণ আচরণ করতে শুরু করেন এবং একজন মহিলার ভূতের দ্বারা আবিষ্ট হন। সব নরকে বিরতি শিথিল দেখুন মুভিটি-

এমন আরও অনেক বর্তমান সময়ের জনপ্রিয় তামিল বাংলা ডাবিং মুভি পাবেন এখানে। আপনি তাদের চ্যানেলে যদি জয়েন্ট করে থাকেন।

আরও পড়ুনঃ

নতুন তামিল বাংলা ডাবিং সিনেমা কোথায় পাব?

উপরে তো অনেক কথা বলে ফেলেছি কিন্তু এখন কথা হচ্ছে কিভাবে আপনি সব সময় নতুন নতুন তামিল বাংলা ডাবিং সিনেমা পাবেন ? চিন্তার কিছু নেই আপনি এখানে ক্লিক করুন- Goldmines Bengali

গোল্ডমাইনস টেলিফিল্ম ইউটিউবে বিনোদন সামগ্রীর জন্য সেরা গন্তব্যগুলির মধ্যে একটি৷ তাদের বাংলা হিন্দি সহ সকল ভাষার জন্য ভিন্ন ভিন্ন চ্যানেল রয়েছে। তাদের Goldmines Telefilms চ্যানেল টিতে তারা এখন প্রতি শনিবার নতুন দক্ষিণ হিন্দি ডাব করা সিনেমার প্রিমিয়ার দেখায় এবং সম্পূর্ণ দৈর্ঘ্যের ব্লকবাস্টার হিন্দি সিনেমা, বাংলা সিনেমা ও গান, কমেডি দৃশ্য এবং আরও অনেক কিছু শেয়ার করে থাকে । আপনি তাদের Goldmines Bengali চ্যানেলটি SUBSCRIBE করে রাখুন তাহলে নতুন সেই সিনেমাই আসতে আপনি নটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন।

এবার আমরা জানবো কিভাবে তামিল মুভি যেগুলো বাংলা ডাবিং পাওয়া যাবে না সেগুলো কিভাবে দেখব।

তামিল মুভি বাংলা ভাষা ব্যবহার করে কিভাবে দেখতে হয়?

বাংলা ভাষা ব্যবহার করে যেকোন নতুন বা পুরাতন তামিল মুভি দেখতে প্রথমে আপনাকে বাংলা সাবটাইটেল ডাউনলোড করতে হবে। বাংলা সাবটাইটেল ডাউনলোড করার জন্য ইন্টারনেটে অনেক ওয়েবসাইট রয়েছে। তবে বাংলা সাবটাইটেল ডাউনলোড করার জন্য আমার দেখা সেরা ওয়েবসাইট এবং যে ওয়েবসাইট থেকে আমরা আজকে বাংলা সাবটাইটেল ডাউনলোড করা শিখব সেটি হল সাবসিন Subscene।

এই ওয়েবসাইট থেকে আপনি শুধু বাংলা সাবটাইটেল পাবেন না, ইংরেজি সহ অনেক ভাষায় সাবটাইটেল পাবেন। এখান থেকে আপনি সহজেই সাবটাইটেল ডাউনলোড করতে পারবেন এবং মুভিটি উপভোগ করতে যেকোনো ভিডিও প্লেয়ারে আপলোড করতে পারবেন।

বাংলা সাবটাইটেল ডাউনলোড করতে প্রথমে আপনাকে সাবসিনের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। তারপর মেনু বারের উপরে ডান পাশে Browse অপশনে ক্লিক করুন।

এখানে ক্লিক করার পর আপনি সব ভাষার সাবটাইটেল মুভির তালিকা দেখতে পাবেন। এখানে এখন পর্যন্ত সাবটাইটেল সহ সিনেমার তালিকা রয়েছে। মুভির সাবটাইটেলের ভাষা, মুভির নাম, মুভির ধরন, কে মুভির সাবটাইটেল বানিয়েছে, কতজন ডাউনলোড করেছে, সব বিস্তারিত এখানে দেখতে পারেন।

আপনি উপরের সার্চ বার ব্যবহার করে সাবটাইটেল সহ যে মুভিটি দেখতে চান সেটিও সার্চ করতে পারেন। যাইহোক, বাংলা সাবটাইটেল ডাউনলোড করতে Change filter অপশনে ক্লিক করুন এবং এখানে Bengali করে দিন। ইংরেজি ডিফল্টভাবে দেওয়া থাকে।

তামিল মুভি বাংলা সাবটাইটেল ডাউনলোড

সম্পাদনা বিকল্পে ক্লিক করার পরে, আপনি এই ওয়েবসাইটে বর্তমানে উপলব্ধ সমস্ত ভাষার সাবটাইটেল দেখতে পাবেন। তারপর এখান থেকে বাংলা ভাষা নির্বাচন করুন এবং উপরের Save change বাটনে ক্লিক করুন। তাহলে দেখবেন সব বাংলা সাবটাইটেল মুভি।

আরও পড়ুনঃ

কিভাবে বাংলা সাবটাইটেল ডাউনলোড করবেন?

এবার দেখা যাক কিভাবে বাংলা সাবটাইটেল ডাউনলোড করবেন? প্রথমে সার্চ বার থেকে যেকোনো তামিল মুভি সার্চ করুন। ধরে নিচ্ছি আপনি বাংলা সাবটাইটেল সহ থালাপতি বিজয়ের বিগিল মুভি দেখতে চান। তারপর প্রথমে আপনি সার্চ বারে Bigil লিখে সার্চ করবেন।

অনুসন্ধান করার পরে, আপনি ওয়েবসাইটে বিগিল মুভির সমস্ত বাংলা সাবটাইটেল দেখতে পাবেন। এখন আপনাকে যেকোনো সাবটাইটেলে ক্লিক করতে হবে।

যেকোনো একটিতে ক্লিক করার পর আপনি ডাউনলোড পেজ পাবেন। এখানে আসার পর, ডাউনলোড বাংলা সাবটাইটেল বোতামে ক্লিক করুন এবং ডাউনলোড শুরু হবে। আপনি যদি চান, আপনি নীচের অন্যদের মন্তব্য পড়ে এটি ডাউনলোড করতে পারেন, তাহলে আপনি বুঝতে পারবেন সাবটাইটেলটি ভাল না খারাপ।

ফাইলটি ডাউনলোড করার পর আপনি একটি জিপ ফাইল পাবেন। সেই জিপ ফাইলটি আনজিপ করুন এবং MX প্লেয়ার, VLC প্লেয়ারের মতো যেকোনো ভিডিও প্লেয়ারে ইমপোর্ট করুন এবং আপনার প্রিয় বাংলা ভাষায় যেকোনো তামিল সিনেমা উপভোগ করুন।

আশা করি এখন আপনি নিজে থেকে বাংলা ভাষা ব্যবহার করে নতুন বা পুরানো যেকোনো তামিল সিনেমা দেখতে পারবেন। শুধু তামিল সিনেমা নয়, আপনি এখন থেকে বাংলা সাবটাইটেল ডাউনলোড করে সহজেই মালয়ালম সিনেমা, তেলেগু সিনেমা, ইংরেজি সিনেমা বা অন্যান্য ভাষার সিনেমা উপভোগ করতে পারবেন।

সাবটাইটেল ডাউনলোড করতে কোনো সমস্যা হলে নিচের কমেন্ট বক্সে আপনার মতামত জানান। আপনার সমস্যা সমাধানের চেষ্টা করব।

Sharing Is Caring:

1 thought on “তামিল মুভি বাংলা ভাষায় ডাবিং”

Leave a Comment