ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

জন্মদিন মানুষের জীবনে একটি বিশেষ দিন। বিভিন্ন মানুষ বিভিন্নভাবে জন্মদিন উদযাপন করে। সবচেয়ে আকর্ষণীয় জন্মদিনের উপহার হল জন্মদিনের শুভেচ্ছা। আর সেটা যদি প্রিয়জনের জন্মদিনে প্রিয়জনের কাছ থেকে হয়, তাহলে তো আনন্দের শেষ নাই।

আজ আপনার প্রিয়জনের জন্মদিন? তাকে একটি বিশেষ জন্মদিনের শুভেচ্ছা জানাতে চান? তাহলে এই অনুচ্ছেদটি তোমার জন্যে।

ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

ধরুন আপনি আপনার প্রিয়তমা বা প্রিয়তম কে তার জন্মদিনে একটি উপহার দিবেন বলে কিনছেন। প্রিয়জনের জন্য জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস। সেই সারপ্রাইজের চেয়েও গুরুত্বপূর্ণ একটি জিনিস, যা আপনার প্রিয় মানুষটি কে তার জন্মদিনে সত্যিই খুশি করবে, তা হল জন্মদিনের শুভেচ্ছা বা জন্মদিনের বার্তা।

আজকের এই পোস্টটি একটি দুর্দান্ত পোস্ট, কিছু হৃদয়গ্রাহী বার্তা। প্রিয়জনের কাছে আপনার অনুভূতি প্রকাশ করার এবং আপনার প্রিয়তমকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে এই পোস্টের কথা বেচে নিন। একটি অনন্য শুভেচ্ছা বার্তা আপনার প্রিয়জনকে আরও খুশি এবং মুগ্ধ করবে। বলে আমরা ধারনা করি।

জন্মদিনের মতো একটি বিশেষ দিন গুলোতে আপনার প্রেমিকের প্রতি আপনার ভালবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করার অনেক উপায় রয়েছে। শুভ জন্মদিন মোহনীয় স্ট্যাটাস তাদের মধ্যে একটি হতে পারে. যা, মজার, এমনকি অনুপ্রেরণামূলক হতে পারে. আপনি এই জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস না দিয়ে ভুল করতে পারবেন না। তাই সঠিক স্ট্যাটাস বেছে নিন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন!

আরও পড়ুনঃ 

Romantic ভালবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা

১। সৃষ্টিকর্তা তোমার হৃদয়ের সমস্ত স্বপ্ন আকাংক্ষা পূরণ করুক। এই জন্মদিন যেন তোমার জীবনে হাসি, ও মেঘেদের ন্যায় কোমল ও মলীন করে তোলে। শুভ জন্মদিন, প্রিয়!

২। আজকে আমার সবচেয়ে প্রিয় মানুষটির জন্মদিন, আর সেই হচ্ছে তুমি। যেদিন থেকে তুমি আমার জীবনে এসেছ আমার প্রতিটি মুহূর্তকে তুমি সুন্দর করেছো । আজকে আমার অনেক আনন্দের দিন কারণ আজকের দিনের জন্যই তোমাকে আমি পেয়েছি এই ধমনীতে ।শুভ জন্মদিন আমার ভালোবাসার প্রিয় মানুষ।

৩। প্রিয় আজকের এই শুভ ক্ষনে পৃথিবী যেন আনন্দময়ী ও লাবণ্যে সুশোভিত হয়ে সজ্জিত হয়েছে কারণ কি যান? কারন হলো আজকে তোমার জন্মদিন । জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা নিও এবং আমাকে কথা দাও এমনি করে আমার ভালোবাসার মানুষ হয়ে থাকবে তুমি চিরদিনি। আমার চলার পথে আমার সাথী হয়ে শুধু আমাকে ভালবাসবেসে যাবে যত দিন রবে এই ধবনী।

৪। ওগো বন্ধু, ওগো প্রিয়তম সাথী আজকের দিনে তুমি নামক সূর্যের উদয় হয়েছিল যার অসীম আলোয় আলোকিত হয়েছে আমার পুরো পৃথিবী। ধন্য করেছো আমার মানব জন্ম। এ জীবন তোমার আলোয় আলোকিত । আজকের এই জন্মদিনে তোমাকে জানাই শুভেচ্ছা শুধু একটাই প্রার্থনা তুমি ভালো থেকো ভালো হোক তোমার জীবনের সব কিছু।

৫। ওগো প্রিয়তম/তমা শোনা যায় ঐ কালের যাত্রা। যার অসীমে আমি পেয়েছি গো তোমায়। এই শুভক্ষণ দিয়েছে যে ধরা শুভ জন্মদিন ওগো প্রিয়তম/তমা ,তাইতো পুষ্প মাল্য তোমাতে সমর্পিত করে তোমাকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। তোমার অসীম ভালোবাসা ও বিনয়ে ধন্য হোক এই ধরনী। জন্মদিনের এই শুভ ক্ষনে আমার ভালোবাসার অর্ঘ্য গ্রহণ করো তুমি।

৬। ওগো প্রিয়/প্রিয়া , ঐ শোনা যায় সময়ের ঘন্টা বয়ে চলেছে অবিরাম। তেমনি এই সময় আমাদের উপহার দিয়েছে এক সুন্দর ও ভালো মানুষ সে হচ্ছে তুমি। তাই তো তোমাকে চাই সারা জিবন আমি। জন্মদিনের শুভেচ্ছা নিও তুমি।

প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা মেসেজ

৭। হঠাৎ কোন একদিন তোমার আগমন ঘটেছিল কোনো এক বসন্তে, আমার এই হৃদয় মাঝে, আর সে দিন থেকে তুমি এখনো পর্যন্ত আমার মনের গহীনে বসবাস করো। তোমার প্রতি আমার ভালোবাসা আজীবন এমনি অমলিন থাকবে, অনেক অনেক ভালোবাসি তোমায় প্রিয়া। শুভ জন্মদিন প্রিয়।

৮। তোমার ঐ চঞ্চলতাই বারবার তোমার প্রেমে ফেলে আমায়, আজ তোমার শুভ জন্মদিন। সারাজীবন ঠিক এভাবেই হাসিখুশি থেকো। হ্যাপি বার্থডে প্রিয় মানুষ।

৯। আজকে তোমার সেই বিশেষ দিন। মনে পড়ে জন্মদিনে তোমাকে গোলাপ দিয়েছিলাম। তোমার দেয়া চিঠি এখনো রয়ে গেছে আমার বইয়ের ভাজে। আমি জানি আমার দেওয়া ফুলের শুকনা পাপড়িও রাখনি হয়তো তুমি। রাখবেই বা কেন বল? লাভ কি তাতে? আজ তুমি তো অন্য কারো। আশা করব তোমার ভবিষ্যৎ জীবন সুন্দর হবে। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা অবিরাম।

১০। ভুল প্রতিটি মানুষ জীবনেই হয়। আমিও হয়তো ভুল করেছিলাম। কিন্তু তুমি পারতে আমাকে ক্ষমা করে কাছে টেনে নিতে। আজকের জন্মদিনে তোমার কাছে একটাই চাওয়া, ফিরে এসো হে প্রিয়তমা। আমি তোমাকে অনেক ভালোবাসি এখনও। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

১১। শুভ জন্মদিন প্রিয়, আজকের এই জন্মদিন আমি বারবার পালন করতে চাই।তোমাকে আরও শতশত বার জন্মদিনের শুভেচ্ছা জানাতে চাই, সৃষ্টিকর্তা তোমাকে যেনো আমার পাশে শতশত বছর এভাবেই ভালোবাসার বাধনে বেঁধে রাখে এটাই আমি চাই।

১২। তুমি কি জান? তোমার ঐ নিষ্পাপ চোখের চাহনি আমায় বিমোহিত করেছে প্রিয়া, তোমার ওই মায়াবী হাসিতে আমি মুগ্ধ, মুগ্ধ এই হিয়া।জনম জনম মুগ্ধ থাকতে চাই শুধু তোমার পানেদেখিয় দেখিয়া ।হ্যাপি বার্থডে আমার পরী।

১৩। প্রিয়া তোমায় দেখলে মনে হয়, এতো কোনো মানুষ নয়, যেনো স্বর্গ থেকে আমার জন্য নেমে আসা কোনো পরী। জগতের সমস্ত সৌন্দর্য দিয়ে যেন বিধাতা তোমায় গড়ে দিয়েছে আপন হাতে, তোমার ওই সৌন্দর্যের প্রেমে আমি বারবার পরতে চাই। শুভ জন্মদিন ডেয়ার।

১৪। তুমি আমাকে বেঁচে থাকার মানে শিখিয়েছো, সৃষ্টিকর্তা আমার জন্যই গড়েছে তোমাকে নিজ হাতে। সারাজীবন ভালোবাসায় বেঁধে রাখতে চাই তোমায়। শুভ জন্মদিন ডেয়ার, অফুরন্ত ভালোবাসা নিও।

১৫। পৃথিবীর সমস্ত সুখ বিধাতা আমায় দিয়েছে, তোমাযকে আমার জীবনে দিয়ে। তোমাকে ছাড়া আমার একদন্ড ও বাঁচা দায়, আজ তোমার শুভ জন্মদিন। জানিনা কীভাবে উইশ করবো তোমায়! শুধু বলছি, অনেক অনেক ভালোবাসি তোমায় আর ভবিষ্যতেও বাসবো। শুভ জন্মদিন

১৬। আজ আমার স্বপ্ন পুরুষের জন্মদিন, যাকে আমি কল্পনায় বাস্তবে সবসময় মনের গহীনে রাখি। সুন্দর ও শুভ হোক তোমার আগামী দিনের পথচলা, সাফল্য বয়ে আসুক তোমার প্রতি পদক্ষেপে। হ্যাপি বার্থডে মাই ডেয়ার।

১৭। তোমার সহজ সরল আচরণ আমায় বারবার মুগ্ধ করে যায়, তোমার ভালোবাসা আমায় উদাসী করে রাখে। যতদিন বেঁচে থাকবো ততদিনই আমি নতুন করে তোমার প্রেমে পরতে চাই। শুভ জন্মদিন প্রিয়া।

১৮। বসন্তের কোকিলের কুহু কুহু মধুর সুর, চারিদিকে রঙ বেরঙের ফুলের সমারোহ আর আমার অফুরন্ত ভালোবাসা নিয়ে তোমায় জানাই জন্মদিনের শুভেচ্ছা “শুভ জন্মদিন”। হাজার বছর বেঁচে থাকো তুমি, ভালোবাসায় ভরে উঠুক তোমার জীবন।হ্যাপি বার্থডে মাই ডেয়ার।

ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা এসএমএস/sms

১৯। শুভ জন্মদিন “প্রিয়” জানো প্রিয় আজকের পৃথিবীটা অন্যরকম সুন্দর করে সেজেছে আজ, আজকের সকালের রোদটার মিষ্টিটা একটু অন্যরকম তোমার জন্মদিন বলে। তোমার শুভ জন্মদিনে মিস্টি ভালোবাসা গ্রহন করো।

২০। আমি আজ পৃথিবীর সবচেয়ে সুখী জানো কি? কারণ এই দিনটির জন্য তোমাকে পেয়েছি। এভাবে তোমার পাশে সারাজীবন থাকে তোমার ভালোবাসা চাই আমি। তোমার ভালোবাসা দিয়ে ভরিয়ে রেখো সারাজীবন এই আমার কামনা।

২১। আজকের আকাশের রোদটা অনেক মিষ্টি দুপুরের তাপদ্রাহটা অনেক শান্ত কেন জানো প্রিয় তোমার জন্মদিন বলে, আমায় আজ আকাশ বলেছে বৃষ্টি দিবে সেই ভালোবাসার বৃষ্টিতে আমরা ভিজবো দুজনে।

২২। প্রিয় আজ বিকেলের রংধনুটিকে আমন্ত্রিত করেছি তোমার মুখখানা সাত রাঙ্গানোর জন্য, এই রঙে ফুটে উঠবে তোমার জীবন । এই শুভকামনা। শুভ জন্মদিন।

২৩। আজ এই বিশেষ দিনে গোধূলির সান্ধায় আধো আলো আধো ছায়ায় ভালোবাসা দিয়ে লুকোচুরি খেলবো প্রিয়। শুভ জন্মদিন।

২৪। আজ চাঁদটা বলেছে ও একটু বেশি আলো দিবে ছাদের সন্ধ্যামালতিটার পাশে বসে মোহ মোহ ভালোবাসার গন্ধে তুমি আমি মিলে জসনার আলোতে ভিজবো। এই শুভদিনে। শুভ জন্মদিন।

২৫। আজ আমি অনেক খুশি জানো বিধাতার কাছে চাওয়া এই দিনটি আমি বার বার শতবার, হাজার বার ফিরে পেতে চাই। শুভ জন্মদিন।

২৬। তোমার মুখের মায়ায় হারাতে চাই প্রিয় বারবার। সব দুঃখের সঙ্গি হয়ে থাকবো তোমার পাশে প্রতিটা বছর। শুভ জন্মদিন।

২৭। তোমার আলোকিত পূনর্তার জীবনের প্রচেষ্টায় পাশে সবর্দা পাশে থাকবো তোমার হয়ে। আর অপেক্ষা করব এই বিশেষ দিনের। শুভ জন্মদিন।

২৮। তোমার জন্য আমার কাছে অনুভূতি প্রকাশ করার মতো কোন শব্দ নেই তবুও পৃথিবীকে আজ চিৎকার করে বলতে ইচ্ছে করছে এই শুভদিনে ভালোবাসি ভালোবাসি ভালোবাসি তোমায়। শুভ জন্মদিন।

২৯। আজকের এই দিনটি অনেক গুরুত্বপূর্ণ কারণ এই দিনটির জন্য আজ তোমার হাতের ছোয়া পেয়েছি। শুভকামনা এইভাবে তোমার পাশে থাকতে চাই। শুভ জন্মদিন।

৩০। তোমায় পেয়ে আমি আজ পূর্ণ তোমার সহচরে থেকে। এভাবে তোমার জীবনে ফুটন্ত গোলাপের পাশে থাকতে চাই আজীবন। শুভ জন্মদিন।

৩১। হাজার কবিতা, গল্প, উপন্যাসের মতো তোমার জীবনে বেচেঁ থাকতে চাই তোমার ভালোবাসা নিয়ে। শুভ জন্মদিন।

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা চিঠি

৩২। কয়েকটি গেলাপ দিয়ে একটি সুন্দর ফুলের তোড়া সাজিয়ে রেখেছি আমি তোমাকে আজ দিব বলে , আজ অনন্য একটি স্মরণীয় দিন উদযাপন করব বলে। আমি জানি  প্রতিটি মুহুর্ত তোমার সাথে আমি কতটা উপভোগ করি, তাইতো আমি প্রতিশ্রুতি দিয়েছি যে, তোমার জন্য সর্বদা থাকব তোমার হয়ে থাকব। শুভ জন্মদিন আমার ভালবাসা নিও।

৩৩। আজ রাতের আকাশে পূর্ণিমার চাঁদটা হাসছে, তারকারাজি ঝিকিমিকি আলো দিচ্ছে। নদীর ঢেউ কলকল আওয়াজ দিচ্ছে। তারা আমায় ফিসফিসিয়ে জানান দিচ্ছে তোমার জন্মদিনের কথা স্বরন করিয়ে দিচ্ছে তোমারভালোবাসার কথা। চাঁদ বলছে, “সে হাজার বছর তার আলোই তোমাকে আলোকিত করে রাখতে চায়।

আর নদী বলছে, তার বুকে তোমার নুপুর পরা পা ভিজিয়ে রাখার সৌভাগ্য যেন শত শত হাজার বার পায় সে। আর তাদের আমি বলছি, আমি আজীবন তোমার মেহেদী রাঙ্গানো হাতটি ধরে পাশে থাকে পথ চলতে চাই। তোমার ভালোবাসায় পরিপূর্ণ হয়ে
বাচার মত বাচতে চাই। শুভ জন্মদিন প্রিয়মতা, গভির ভালোবাসা নিও।

৩৪। ওগো বন্ধু, ওগো প্রিয়তম সাথী আজকের দিনে তুমি নামক সূর্যের উদয় হয়েছিল যার অসীম আলোয় আলোকিত হয়েছে আমার পুরো পৃথিবী। ধন্য করেছো আমার মানব জন্ম। এ জীবন তোমার আলোয় আলোকিত । আজকের এই জন্মদিনে তোমাকে জানাই শুভেচ্ছা শুধু একটাই প্রার্থনা তুমি ভালো থেকো ভালো তোমার ভালো হোক সব কিছুই।

৩৫। রাতের ফুলের সুবাস এবং রাতের জ্বলজ্বলে তারা এবং প্রজাপতি – সবাই তোমাকে একসাথে বলার জন্য একত্রিত হয়েছিল – শুভ জন্মদিন

৩৬। আমার কাছে আজকের দিনটি অনেক বিশেষ। যেমনটা তুমি একজন বিশেষ মানুষ আমার জন্যে। এই বিশেষ ব্যাক্তিটিকেই জানাই জন্মদিনের শুভেচ্ছা। যে আমার হৃদয়ে এত আনন্দ এনেছে ভালোবাসায় পরিপূর্ন করেছে।  একসাথে কাটানো প্রতিটি মুহুর্তের জন্য আমি তোমার প্রতি কৃতজ্ঞ। এবং আমি এটাই কামনা করি, যেন আমাদের এ সুখ-ভালোবাসা যাতে কখনও শেষ না হয়।

৩৭। তোমার জন্য আমার অনুভুতি প্রকাশ করার মতো কোনো শব্দ আজ আমার কাছে নেই। শুভ জন্মদিন আমার ভালোবাসা নিও। প্রার্থনা করবো এই জীবনের সব সুখ দিয়ে তোমার জীবনে ভরে উঠুক।

৩৮। মনে পড়ে জন্মদিনে তোমাকে গোলাপ দিয়েছিলাম। তোমার দেয়া চিঠি এখনো রয়ে গেছে আমার কাছে। আমি জানি আমার দেওয়া ফুলের শুকনা পাপড়িও রাখনি তুমি। রাখবেই বা কেন বল? তুমি তো অন্য কারো তারপরও আশা করি তোমার ভবিষ্যৎ জীবন সুন্দর ও সফল হয়ে উঠবে সামনের দিন গুলোতে। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ভালোবাসা নিও। শুভ জন্মদিন

৩৯। মনে রাখার জন্য একটি দিন কামনা করছি, ভালবাসা এবং সমৃদ্ধিতে ভরা, এবং তোমার হৃদয়ের ইচ্ছা। সামনে একটি মহান জন্মদিন আসছে বলে! শুভ জন্মদিন

৪০। তুমিই একমাত্র মানুষ যে কিনা আমার জীবনকে সুখী ও যোগ্য করে তোলেছে। তুমি আমার মুখে হাসি এনেছো। এবং তোমার স্পর্শ আমাকে দেখায় ভালোবাসার আবেগ ও অনুভূতি, যে তুমি আমাকে কতটা ভালবাসো। এবং আমার যত্ন করো। তুমি আমার প্রেমিক/প্রেমিকা। শুভ জন্মদিন, প্রিয় ভালোবাসা।

৪১। জন্মদিন প্রত্যেক বছর ফিরে আসে কিন্তু তোমার মত বন্ধু আমার জীবনপ একবারই এসেছে। তুমি আমার জীবনে আসার জন্য আমি খুবই আনন্দিত। তোমার এই বিশেষ দিনে অনেক অনেক শুভেচ্ছা জানালাম। শুভ জন্মদিন।

৪২। হঠাৎ তোমার আগমন ঘটেছিল কোনো এক বসন্তে আমার এই হৃদয় মাঝে, তুমি এখনো মনের গহীনে বখস করো। তোমার প্রতি আমার ভালোবাসা আজীবন এমনি অমলিন থাকবে, অনেক অনেক ভালোবাসি তোমায়। শুভ জন্মদিন প্রিয়।

৪৩। আপনাকে এমন একটি দিনের শুভেচ্ছা জানাই যেটি আপনার মতোই বিশেষ। শুভ জন্মদিন!

৪৪। আমি তোমার মতো ভালোবাসার মানুষকে পেয়ে সত্যিই নিজেকে লাকি মনে করছি। আর যার জন্য লাকি ভাবছি নিজেকে তাকে মানে সেই ভালোবাসার মানুষকে সবার আগে আমি জন্মদিনের শুভেচ্ছা জানাতে চায়। শুভ জন্মদিন ডিয়ার।

৪৫। আমি আশা করি, তোমার জন্মদিনটি তোমার মত সুন্দর এবং ভালবাসায় পূর্ণ হোক। তুমি শুধুমাত্র সেরাদের প্রাপ্য। এবং আমি তোমার জন্য সর্বদা মংগল কামনা করি। শুভকামনা, আমার ভালবাসা। জন্মদিনের শুভেচ্ছা জানাই অসীম বার।

৪৬। রুপকথার সেই রাজপুত্র তুমি। দুই নয়নের আলো, সারাজীবন এমন করে বেসে যাবো ভালো। তুমি আমাী জীবন মরন আমার চলার সাথী। তোমাকে ছাড়া একলা আমি কী করে থাকি? হ্যাপি বার্থডে প্রিয়

৪৭। তোমার ঐ চঞ্চলতা আমায় বারবার তোমার প্রেমে ফেলে,আজ তোমার শুভ জন্মদিন। সারাজীবন ঠিক এভাবেই হাসিখুশি থেকো।হ্যাপি বার্থডে ডিয়ার।

আরও পড়ুনঃ 

প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা

৪৮। আপনার জন্মদিনটি আমার জন্য একটি বিশেষ দিন কারণ এটি আমাদের মনে করিয়ে দেয় যে আপনি আমাদের জীবনে নতুন আশা এবং আনন্দ নিয়ে এসেছিলেন। একটি চমৎকার জন্মদিন আছে

৪৯। তোমার জন্মদিনে তোমাকে একটা ঘড়ি কিনে দেব। কেন জানো? কারন তুমি যখন ঘড়ি দেখবে তখন তোমার আমার কথা মনে পড়বে। শুভ জন্মদিন।

৫০ তুমি একমাত্র মানুষ যার কারণে আমি প্রতিদিন হাসি। আমাদের আবেগ তোমার কাছ থেকে কখনই দূরে যাবে না। আমাদের ভালবাসা এই বিশেষ দিনটিকে উজ্জ্বলতম বানাবে ও আলোকিত করবে। আমি তোমায় ভালোবাসি। জন্মদিনের শুভেচ্ছা, প্রিয়।

৫১। আমার জীবনে নিয়ে আসা সমস্ত ভাল মুহূর্তগুলির জন্য তোমাকে জানাই অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন, ভালোভাসা। এবং আমি তোমার ভালো ও কল্যান কামনা করছি। কারণ আমি তোমাকে ভালোবাসি!

৫২। তোমার হঠাৎ আগমনে আমি এলোমেলো হয়ে গেছিলাম,বকুলবন যেভাবে দোলা খায় বসন্তের মৃদু বাতাসে ঠিক তেমন ভাবেই। তুমি আমাকে প্রেম শিখিয়েছিলে, বুঝতে শিখিয়েছিলে ভালোবাসা। অনেক ভালোবাসি প্রিয়, জন্মদিনের শুভেচ্ছা নিও।

৫৩। হঠাৎ তোমার আগমন ঘটেছিল কোনো এক বসন্তে আমার এই হৃদয় মাঝে, তুমি এখনো মনের গহীনে বখস করো। তোমার প্রতি আমার ভালোবাসা আজীবন এমনি অমলিন থাকবে, অনেক অনেক ভালোবাসি তোমায়। শুভ জন্মদিন প্রিয়।

৫৪। আমার কাছে দিনটি অনেক বিশেষ। যেমনটা তুমি একজন বিশেষ মানুষ আমার জন্যে। ঐ বিশেষ ব্যাক্তিটিকেই জানাই জন্মদিনের শুভেচ্ছা। যে আমার হৃদয়ে এত আনন্দ এনেছে।  একসাথে কাটানো প্রতিটি মুহুর্তের জন্য আমি তোমার প্রতি কৃতজ্ঞ। এবং আমি এটাই কামনা করি, যেন আমাদের এ সুখ-ভালোবাসা যাতে কখনও শেষ না হয়।

৫৫। তোমার জন্মদিন আমাকে পুরনো চীনা পণ্ডিতের কথা মনে করিয়ে দেয়… .. ইয়াং নো মো। শুভ জন্মদিন!
শুভ জন্মদিন। তোমাকে ভালোবাসা আমার জন্যে সহজ।

৫৬। তোমার নিষ্পাপ চোখের চাহনি আমায় মুগ্ধ করেছে, তোমার ভালোবাসায় আমি বেঁচে থাকার মানে খুঁজে পেয়েছি।যুগ বাঁচতে চাই যদি তুমি পাশে থাকো। শুভ জন্মদিন, সুন্দর হোক তোমার আগামী দিনের পথচলা।

৫৭। তোমার ঐ চঞ্চলতা আমায় বারবার তোমার প্রেমে ফেলে,আজ তোমার শুভ জন্মদিন। সারাজীবন ঠিক এভাবেই হাসিখুশি থেকো।হ্যাপি বার্থডে ডিয়ার।

৫৮। এই দিনটি তোমার হাসির মতো রৌদ্রোজ্জ্বল এবং তোমার মতোই সুন্দর হোক। তোমার প্রতিটি দিন স্বর্ণের ন্যায় উজ্জ্বল হোক। শুভ জন্মদিন, প্রিয়।

৫৯। আমরা ভেবেছিলাম আমরা এই বছর আপনার কেকে রাখার জন্য সঠিক পরিমাণে মোমবাতি পাব, কিন্তু দ্রুত জায়গা শেষ হয়ে গেল। শুভ জন্মদিন!

৬০। তোমার ফেলে আসা জন্মদিন মনে পরে? মনে আছে তুমি আমায় বলেছিলে যে, সেটিই তোমার জীবনের সেরা জন্মদিন ছিল? আজ রাতে এই কথার পরিবর্তন হয়ে যাবে। শুধু অপেক্ষা করো!

আমাদের কথা

জন্মদিনের শুভেচ্ছা বার্তা নিয়ে আমরা এখানে মোট ৬০টি বার্তা আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি এখান থেকে আপনার প্রিয় মানুষকে পাঠানোর জন্য একটি বেচে নিতে পারবেন।

Sharing Is Caring:

Leave a Comment